Friday, September 12, 2014

VIMAX এখন বাংলাদেশে ৯৮% কার্যকর,


কানাডা ও আমেরিকার বিখ্যাত আসল VIMAX এখন বাংলাদেশে
গোপনাঙ্গকে আরো ১ - ৩ ইঞ্চি লম্বা করার ঔষধ


৯৮% কার্যকর, সম্পূর্ন পার্শপ্রতিক্রিয়াহীন, নিরাপদ এবং সারা বিশ্বব্যাপী সমাদৃত, পরিক্ষীত ও সর্বাধিক বিক্রীত কানাডার বিখ্যাত VIMAX এখন আপনার হাতের কাছে। ষ্টক ফুরিয়ে যাবার আগে আজই যোগাযোগ করুন।

কিনতে চাইলে কিছু কথাঃ

১. ঔষধগুলো কানাডার তৈরী ও সরবরাহ বিধায় কানাডা ও আমেরিকার বাইরে এর কোনো গ্যারান্টি শর্তসাপেক্ষে কম্পানীর নিয়মানুযায়ী প্রযোয্য। তাই সম্পূর্ন আস্থা ও বিশ্বাশের উপর নির্ভর করে কিনতে হবে। তবে এটি আমাদের ব্যাক্তিগত পরীক্ষিত এবং কোনো অভিযোগ নেই।

২. যেহেতু বিদেশী ঔষধ এবং সব ঔষধ সকলের শরীরে সমান কাজ করে না তাই আমাদের বিজনেস পলিসি অনুযায়ী নতুন কাষ্টমারকে প্রথমে টেষ্ট করার জন্য ২টি বোতলের বেশী দেওয়া হবে না। একটি পরীক্ষা করে যদি মনে করেন এটি আপনার শরীরে ভালোভাবে কাজ করে তাহলে আরো অর্ডার করতে পারেন।

৪. ঔষধ সরাসরি কানাডার কম্পানী হতে অথবা আমেরিকা থেকে ভায়া হয়ে বাংলাদেশে ডিএইচএল বা ডাকের মাধ্যমে আনানো হয়। অগ্রীম বা ফ্রী স্যাম্পল কোনো ঔষধ পাঠানো হয়না।

৫. ঔষধের গায়ে লেখা নিয়মাবলী অনুযায়ী সেবন করতে হবে। ঔষধ সেবনে যদিও কোনো প্রেস্ক্রিপশন প্রয়োজন নেই, তবে যাদের হার্টে কিংবা কিডনিতে সমস্যা রয়েছে কিংবা কোন জটিল রোগ থাকলে অবশ্যই ডাক্টারের পরামর্শ নিতে হবে।

৬. আপনার ঠিকানা ও মোবাইল নাম্বার আমাদেরকে ইমেইল করে পাঠানর পর আমরা আপনাকে টাকা পাঠানোর নিয়ম বলব। যেহেতু ঔষধ গুলো বিদেশী এবং আমদানিকৃত তাই এর কোনো মেডিকেল ফর্মূলা আমাদের হাতে নেই।
+8801824856141

1 comment:

Free Sex Video Download

Advertise

bd medicine centerbd sex medicine